শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত
বাংলাদেশ বনাম ভারত ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজ ২০২৩ উপলক্ষে- সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ বনাম ভারত ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজ ২০২৩ উপলক্ষে- সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

Exif_JPEG_420

লালমনিরহাটে বাংলাদেশ বনাম ভারত ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজ ২০২৩ উপলক্ষে- সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (১ অক্টোবর) বিকাল ৩টায় লালমনিরহাটের শেখ কামাল স্টেডিয়াম হলরুমে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন লালমনিরহাটের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন লালমনিরহাটের সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী খান মিঠু বলেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা। আপনারা জেনে আনন্দিত হবেন যে, আগামী ১৩ অক্টোবর ২০২৩ থেকে ১৮ অক্টোবর ২০২৩ পর্যন্ত লালমনিরহাট জেলা শহরের শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ বনাম ভারত মৈত্রী শারীরিক প্রতিবন্ধী ক্রিকেট সিরিজ। এই সিরিজে অংশগ্রহণ করবে বোর্ড অব ডিজাবেল ক্রিকেট এ্যাসোসিয়েশন, হায়দারাবাদ, ভারত ও ইউনাইটেড রংপুর ফিজিক্যালি চ্যালেঞ্জ ক্রিকেট টিম, লালমনিরহাট। সিরিজে ২টি এক দিনের ও ৩টি টি-২০ আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে।

 

আগামী ১১ অক্টোবর ২০২৩ তারিখে ভারতের হায়দারাবাদ রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইন্ডিগো বিমানে বোর্ড অব ডিজাবেল ক্রিকেট এ্যাসোসিয়েশনের ২০ (বিশ) সদস্যের দল রওনা হয়ে পশ্চিমবঙ্গের শিলিগুড়ি বাগডোগরা এয়ারপোর্ট হয়ে লালমনিরহাট জেলার পাটগ্রামের বুড়িমারী চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে।

 

প্রিয় সাংবাদিক ভাইয়েরা উক্ত ক্রিকেট সিরিজটি তত্ত্বাবধানে থাকবে লালমনিরহাটের ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন। যা আমাদের জন্য সৌভাগ্যের বিষয়। আমরা এই ক্রিকেট সিরিজের মাধ্যমে লালমনিরহাট জেলাকে বাংলাদেশ, ভারত তথা ক্রিকেট বিশ্বে পরিচিত করার সুযোগ পাবো। সেই সাথে প্রতিবন্ধী ক্রিকেটারদের মেধা বিকাশে অগ্রণী ভূমিকা পালন করতে পারব বলে দৃঢ় আশাবাদি।

 

প্রিয় সাংবাদিক ভাইয়েরা ১৯৮৪ সালে লালমনিরহাট জেলা প্রতিষ্ঠিত হওয়ার পর এই প্রথম লালমনিরহাট জেলার মাটিতে এ ধরণের একটি আন্তর্জাতিক ফিজিক্যাল ডিজাবেল ক্রিকেট খেলোয়াড়দের অংশগ্রহণের একটি আয়োজন করতে পেরে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন অনুপ্রাণিত ও গর্বিত। বিষয়টি আপনাদের লিখনী/মিডিয়ার মাধ্যমে উপস্থাপনের জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

 

প্রিয় সাংবাদিক ভাইয়েরা সিরিজের সকল খেলায় আপনাদের পেশাগত সহায়তা এবং উপস্থিতি কামনা করছি।

 

এ সময় ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন লালমনিরহাটের সভাপতি রেজাউল করিম স্বপন, সহ-সভাপতি আবু জাহেদ ভুট্টুু, রাশেদুল ইসলাম, রবিউল ইসলাম আউয়াল, সাধারণ সম্পাদক মুহিন রায়, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ হোসেন বক্কর, আরিফ ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী খান মিঠু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পারভেজ চৌধুরী, কোষাধ্যক্ষ মাহবুবার রহমান মাহবুব, দপ্তর সম্পাদক জয়দেব সরকার দেবু, ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু হোরায়রা আল শিহাব, কার্যকরী সদস্য মাহা আলম, মাসুদ রানাসহ ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন লালমনিরহাটের অন্যান্য খেলোয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone